শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

নতুন বাংলাদেশ গঠনে ফরিদপুরে জামায়াতে ইসলামীর মতবিনিময়

ফরিদপুর প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ১৪:৪৫
ছবি : যায়যায়দিন

হিটলারের চেয়ে জঘন্য কাজ স্বৈরাচার শেখ হাসিনা করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিস সদস্য অধ্যাপক আব্দুত তাওয়াব।

তিনি বলেছেন, গত ১৭ বছরে জামায়াতে ইসলামী নেতাকর্মীদের সবচেয়ে বেশি অত্যাচার নির্যাতন করা হয়েছে। মিথ্যা মামলা দিয়ে জেলে দিয়ে হত্যা করেছে। তাঁরা গণহত্যা চালিয়েছে, বুলডেজার দিয়ে আমাদের নেতাদের বাড়ি ভেঙে দেয়া হয়েছে। হিটলার যে কাজ করেছে তাঁর চেয়ে জঘন্য কাজ এই স্বৈরশাসক হাসিনা করেছে।

ছাত্র-জনতার বিপ্লবোত্তর নতুন বাংলাদেশ পুণঃগঠন, সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা ও সচেতন নাগরিক সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব বলেন।

শুক্রবার বিকালে ফরিদপুর কবি জসিমউদ্দিন হলরুমে সংগঠনটির ফরিদপুর পৌরসভার ২০ নং ওয়ার্ড শাখার আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি আরও বলেন, আমাদের নেতাকর্মীদের নির্বিচারে হত্যার কারণে জনসম্মূখে আসার সুযোগ পাইনি। তারপরও এই স্বৈরাশাসক একদিনের জন্য জামায়াতে ইসলামকে বন্ধ করতে পারেনি। এরা শুধু জামায়াতকে উৎখাত করতে চায়নি, বাংলার জমিন থেকে ইসলামকে উৎখাত করতে চেয়েছিল। কিন্তু মহান আল্লাহর পরিকল্পনা বিজয়ী হয়েছে, ভবিষ্যতেও বিজয়ী হবে। ২০ নং ওয়ার্ড জামাতের আমীর অধ্যাপক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা বদরউদ্দীন এবং বিশেষ অতিথি জামায়াতের ফরিদপুর জেলা শাখার নায়েবে আমীর মোঃ ইমতিয়াজ উদ্দিন আহমেদ, সেক্রেটারী অধ্যাপক আব্দুল ওহাব আলী,সদর উপজেলার আমীর মোঃ জসিম উদ্দিন, ফরিদপুর পৌর শাখার আমীর মাওলানা রফিকুল ইসলাম খান, সহকারী সেক্রেটারি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

সভা পরিচালনা করেন ছাত্র শিবির ফরিদপুর জেলা শাখার সাবেক সভাপতি মোঃ মাহফুজুর রহমান কামাল।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে