শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

গৌরীপুরের রক্তদান যোদ্ধাদের সংবর্ধনা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ১৪:৩৯
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় ৫০ জন রক্তদান যোদ্ধা ও সেরা ৯ জন স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গৌরীপুর পাবলিক হলে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রক্তদান যোদ্ধা ও স্বেচ্ছাসেবীদের হাতে সংবর্ধনার ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

তানজিনা ইয়াসমিন অ্যানি ও সজিবুল ইসলাম শান্তর সঞ্চালনায় আলোচনা সভায় অতিথিদের মধ্যে বক্তব্য দেন গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, বারহাট্টা সিকেপি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল মালেক, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, সহকারি শিক্ষক আমিরুল মোমেনীন, সাংবাদিক মো. রইছ উদ্দিন, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জাকির হোসেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. বিপ্লব, ও স্বেচ্ছাসেবী সংগঠন "রক্তদানে আমরা" ময়মনসিংহের সমন্বয়ক আরিফুর রহমান, দেলোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের কমিটি বিলুপ্ত করা হয়। পরে আশিকুর রহমান রাজিবকে সভাপতি ও রমজানূর আহমেদ নাজিমকে সাধারণ সম্পাদক এবং উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদকে প্রধান উপদেষ্টা করে সর্বসম্মতিক্রমে গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি মো. শাকিল আহমেদ বলেন, রক্তদান একটি মানবিক কাজ। অপরকে রক্তদানের মাধ্যমে আপনি বহু মানুষের জীবন রক্ষা করতে পারেন। এই অনুভূতি অনন্য। এটি আপনার মনকেও প্রশান্তি দিবে।

গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান রাজীব বলেন, আমাদের সংগঠনের সদস্যদের মধ্যে যারা এক বছরে ৩বার রক্তদান করেছেন। এরকম ৫০ জন রক্তদান যোদ্ধাকে সংবর্ধনা ও সনদপত্র দেয়া হয়েছে। এছাড়াও মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সংগঠনের সেরা ৯ জন স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে