শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

আড়াইহাজারে হামলায় একই পরিবারের আহত ৪

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ১৪:৩৮
ছবি : যায়যায়দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়া নয়পাড়া এলাকায় সম্পত্তি সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের দুই মহিলাসহ ৪ জন আহত হয়েছেন। আহতরা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ওই এলাকার হায়দার এবং শফিকুল গংদের সহিত কল্যান্দী বালিয়াপাড়া গ্রামের ইদুর দীর্ঘ দিনের দ্ব›দ্ব চলে আসছিল। শুক্রবার এ বিষয়ে মিমাংসা দেয়ার জন্য আড়াইহাজার থানা পুলিশ উভয় পক্ষকে থানায় হাজির হতে বলে।

শুক্রবার বিকেল ৫টায় হায়দার এবং শফিকুল তাদের কাগজপত্র এবং লোকজন নিয়ে থানায় হাজির হলেও ইদু গং পুলিশের ডাকে থানায় হাজির হয়নি। পরে বিষয়টি অমিমাংসিত থেকে গেলে থানা থেকে বাড়ী যাওয়ার পথে ইদু গংদের পক্ষে হাবিবুর, গোলজার এবং মহি গং একই গ্রামের সজীবের হুকুমে হায়দার গংদের উপর সন্ত্রাসী হামলা করে। এ সময় প্রতিপক্ষের হামলায় হায়দার (৭০), মাসুদা (৩৫), শফিক (৪০), ছলিমুন (৬০) আহত হন। তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবেন বলে আহত হায়দার আলী জানান।

আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে