নলছিটিতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন কেন্দ্রীয় বিএনপি নেতা মাহাবুবুল হক নান্নু

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৪:৩৬

নল‌ছি‌টি (ঝালকাঠি) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

ঝালকাঠির নলছিটিতে দুর্গাপূজার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বিএম কলেজের সাবেক ভিপি মাহাবুবুল হক নান্নু। শুক্রবার রাতে শহরের তাঁড়াবাড়ি, হরিসভা ও পুরান বাজার মন্ডপ পরিদর্শন করেন তিনি। এ

সময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে কুশল বিনিময় করেন। শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠিত হওয়ায় তি‌নি সন্তোষ প্রকাশ করেন। পরে তিনি তারেক রহমানের সম্প্রীতির বাংলাদেশ গড়ার বার্তা পৌঁছে দেন হিন্দু নেতাদের কাছে। পূজা মন্ডপগুলোতে তারেক রহমানের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা গোলাম মোস্তফা ছালু, মোস্তফা কামাল মন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্না ও সাধারণ সম্পাদক সাইদুল কবির রানা।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহাবুবুল হক নান্নু বলেন, বিএনপি কখনো ধর্ম নিয়ে রাজনীতি করে না। সকল ধর্মের লোকই বিএনপিতে আছে। তারেক রহমানের কড়া নির্দেশ, সম্প্রীতির বাংলাদেশ গড়ে তুলতে হবে। ধর্মীয় উৎসব সবাই একসাথে পালন করবে, এটাই আমাদের প্রত্যাশা। 

এবছর ঝালকাঠি জেলায় ১৫৭টি মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষা করতে মন্ডপে মন্ডপে প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী, আনসার বাহিনী কাজ করে যাচ্ছে।

যাযাদি/ এসএম