কালিহাতীতে অটোরিকশা‌কে বাসের ধাক্কা, নিহত ২

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ১৩:০১ | আপডেট: ১২ অক্টোবর ২০২৪, ১৩:৫৬

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে অ‌টো‌রিকশা‌কে বাসের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে আরো ৬ জন।

শুক্রবার (১১ অ‌ক্টোবর) সন্ধ‌্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপ‌জেলার সল্লা এলাকায় অরিণ ট্রাভেলস পরিবহনটি একটি অ‌টো‌রিকশা‌কে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চালক ভূঞাপুরের অলোয়া ইউনিয়নের চেংটাপাড়া এলাকার চান্দু মন্ডলের ছেলে  অটোরিকশা চালক শওকত মন্ডল ও অটোরিক্সার যাত্রী  ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকার নয়ন চন্দ্র দাস। নয়ন পূজা উপলক্ষে তার শ্বশুরবাড়ি সল্লা বেড়াতে এসেছিলেন। 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত ও আহতরা শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেউপুর পূজামণ্ডপ থেকে অটোরিকশাযোগে সল্লা ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী অরিন ট্রাভেলস্ পরিবহনের একটি  যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দেয়৷ এতে অটোরিকায় থাকা শিশুসহ ৮ জন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে নয়ন নামের অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়। অপরদিকে, রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশাচালক শওকত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান জানান, বা‌সের ধাক্কায় অ‌টো‌রিকশার চালকসহ দুইজ‌নের মৃতু্য হ‌য়ে‌ছে।  দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানায় নেয়া হ‌য়ে‌ছে। ত‌বে বাসের চালক ও সুপারভাইজার ও হেলপার পা‌লি‌য়ে‌ছে। 

যাযাদি/ এসএম