শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ছাতক অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের পূজামণ্ডপ পরিদর্শন  

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০২৪, ০৯:৪৭
ছবি : যায়যায়দিন

সনাতন ধর্মাবলম্বীদের চলমান শারদীয় দুর্গাপূজার আনুষ্ঠানিকতা, সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কূশল বিনিময় করেন ছাতক অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শুক্রবার (১১ অক্টোবর) ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও পূজা মণ্ডপে শান্তি শৃঙ্খলাসহ সার্বিক মনিটরিং কমিটির সদস্য প্রভাষক মোশাররফ হোসেন ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, পূজা মণ্ডপে শান্তি শৃঙ্খলাসহ সার্বিক মনিটরিং কমিটির সদস্য সাজ্জাদ মাহমুদ মনিরের নেতৃত্বে পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এসময় পূজামণ্ডপের দায়িত্ব থাকা পূজা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, উপদেষ্টা ও সদস্যদের সাথে পরিচিতি, আনুষ্ঠানিকতা পালনের সার্বিক পরিস্থিতি এবং আইনশৃঙ্খলা রক্ষার পরিবেশ নিয়ে খোঁজ খবর নেন সাংবাদিকবৃন্দ। নিরাপত্তার দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে ও কূশল বিনিময়ের পাশাপাশি তাদের দায়িত্ব পালনে সুবিধা অসুবিধার খোঁজ খবর নেন।

এই সময় উপস্থিত ছিলেন ছাতক পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলি, ছাতক বাজার সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি গণেশ পোদ্দার, সাধারণ সম্পাদক সৌরভ রঞ্জন দাস, অর্থ সম্পাদক গোবিন্দ পাল, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাস, সহ সাধারণ সম্পাদক চিরঞ্জীব দে, ছাতক অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ইমাম হাসান, ছাতক অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক জামরুল ইসলাম রেজা, প্রচার সম্পাদক দিলোয়ার, সদস্য আদিল, ব্যবসায়ী মাহবুব প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে