হিন্দুদের পূজা মণ্ডপে ইসলামী সংগীত এটা গভীর ষড়যন্ত্রের অংশ: এ্যানি

প্রকাশ | ১২ অক্টোবর ২০২৪, ০৯:১৬

লক্ষ্মীপুর প্রতিনিধি
বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। ছবি: যায়য়ায়দিন

চট্টগ্রাম পূজামণ্ডপে ইসলামী সংগীত নিয়ে বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, এটা সনাতন ধর্মের ওপর যেমন আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এটা গভীর ষড়যন্ত্রের অংশ।

হিন্দুদের পূজায় যেমন ইসলামী সংগীত তাদের কাছে ভালো লাগবে না, ঠিক একইভাবে মুসলমানদের মসজিদে ও হিন্দুরা যদি কীর্তন করে সেটাও মুসলমানদের ভালো লাগবে না। এগুলো কিন্তু সহ্য করার মত ঘটনা নয়। একটা ষড়যন্ত্র করে জাতিকে বিভক্ত করার কৌশলে তারা নেমেছে। তারা (আওয়ামী লীগ) অনেক দূর থেকে টাকা দিচ্ছে আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।

শুক্রবার রাতে লক্ষ্মীপুর পৌরসভার জিউর আখড়ার দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা এ্যানি বলেন, যারা এদেশে গুম-খুন করেছে। যারা লাখ লাখ, কোটি কোটি টাকা পাচার করছে। তারা (আওয়ামী লীগ) ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রের অংশ। এটা মেনে নেওয়ার মতো না। আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাবদ্দিন সাবু, জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূইয়া, হাফিজ উদ্দিন, জেলা যুবদলের আজবায়ক রেজাউল করিম লিটন, লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব নিজাম উদ্দিন,  জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম প্রমুখ।

যাযাদি/ এসএম