শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

ভেদরগঞ্জে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে জেলা সমাজসেবা সহকারী পরিচালক

শরীয়তপুর সদর প্রতিনিধি
  ১১ অক্টোবর ২০২৪, ২০:৩৭
ছবি : যায়যায়দিন

শরীয়তপুর ভেদরগঞ্জে জেলা সমাজসেবার মনিটরিং টিমের উদ্যোগে ভেদেরগঞ্জ উপজেলাযর দুটি শারদীয় দুর্গাপূজা মণ্ডপে পরিদর্শন করা হয়েছে।

শুক্রবার বিকাল ৫টায় ভেদরগঞ্জ উপজেলার সাজানপুরে পুটিজুরী পোদ্দার বাড়ি সর্বজনীন দুর্গা মন্দির ও গৈড্যা দাস বাড়ি সর্বজনীন দুর্গা মন্দির পরিদর্শন করা হয়। এসময় দুর্গাপূজার বিভিন্ন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন এবং কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নিয়ে পর্যালোচনা করেন তারা।

এসময় জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুর রশিদ এক বক্তব্যে বলেন, এই প্রথম সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য একটি মনিটরিং টিম করেছেন। তাই আমরা জেলা প্রশাসনের পাশাপাশি আমরাও ভেদেরগঞ্জে দুইটি পূজা মন্ডপ পরিদর্শন করলাম এবং এখানে এসে দেখলাম শান্তিপূর্ণভাবেই পূজা উৎসব অনুষ্ঠিত হচ্ছে। জুলাই বিপ্লবের মাধ্যমে গ্লোবাল সিটিজেনে প্রধান উপদেষ্টা ড. মোঃ ইউনূস স্যারের হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এসময় জেলা সরকারি শিশুপরিবারের উপতত্তাবধায়ক সাব্বির হোসেন, জেলা প্রবেশন কার্যালয়ের প্রবেশন অফিসার এইচ এম কাউসার আহমেদ, জেলা সমাজসেবা কার্যালয় এ কাদির মিয়া ও ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় এর বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ মনিটরিং টিম এবং সমাজসেবা অফিস কতৃক নিয়োজিত বিভিন্ন স্বেচ্ছাসেবীগণ উপস্থিত ছিলেন। এরপর ডামুড্যার উপজেলার আরোও কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করবেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে