বরুড়ায় দুর্গাপূজা উপলক্ষে রাজাপুর রাধাগোবিন্দ মন্দিরে বস্ত্র বিতরণ

প্রকাশ | ১১ অক্টোবর ২০২৪, ১৯:০৭

বরুড়া প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

কুমিল্লার বরুড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজাপুর রাধা গোবিন্দ মন্দিরে মশারি ও বস্ত্র বিতরণ করা হয়েছে। 

শুক্রবার সকাল ১১টায় উপজেলার আগানগর ইউনিয়নের রাজাপুর গ্রামের কৃতি সন্তান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (অবঃ) মনিন্দ্র কিশোর মজুমদারের বাড়িতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাঁচার ঠিকানা উন্নয়ন সংস্থার উদ্যোগে গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রতি বছরের ন্যায় এ বছরও মশারি ও বস্ত্র বিতরণ করা হয়। 

রাজাপুর রাধাগোবিন্দ মন্দিরের পরিচালক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদার এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার নু-এমং মারমা মং। বিশেষ অতিথি ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ কাজী নাজমুল হক, বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ জালাল উদ্দিন, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার, রক্তঋণ সামাজিক সংগঠনের সভাপতি ও দৈনিক সমাজকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ শরিফ উদ্দিন। 

 অনুষ্ঠান পরিচালনা করেন বাঁচার ঠিকানা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক স্বপন মজুমদার। এ সময় বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে মশারি ও বস্ত্র বিতরণ করা হয়।

যাযাদি/ এসএম