শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

পূর্বধলায় দুর্গাপূজা পরিদর্শনে ইউএনও খবিরুল আহসান 

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ১১ অক্টোবর ২০২৪, ১৬:৩২
ছবি : যায়যায়দিন

নেত্রকোণার পূর্বধলায় সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহদ ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গাপুজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো: খবিরুল আহসান।

গতকাল বৃহস্পতিবার মহাসপ্তমীর দিনে উপজেলার ২২টি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে পূজার সার্বিক খোঁজ খবর নেন এবং উপহার হিসেবে মিষ্টি, লাড্ডু তোলে দেন।

পরিদর্শনকালে তার সাথে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো: জয়েন আলী, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। পূর্বধলা বাজারে সার্বজনীন পুজামন্দিরে দুর্গাপুজা পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, পুজা উদযাপন পরিষদের সভাপতি তরুণ কুমার রায়, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সিদ্দিকুর রহমান বুলবুল, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক দীলিপ চন্দ্র পাল।

এ সময় তরুন কুমার রায় পুজা উদযাপন উপলক্ষে প্রশাসনিক প্রস্তুতি ও তৎপরতায় সন্তোষ্টি প্রকাশ করেন। একই দিনে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন, পূর্বধলা সেনা ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার মো: শহিদ উল্লাহ ভূইয়ার নেতৃত্বে একটি সেনা টিম। এছাড়া জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী অধ্যাপক মাছুম মোস্তফার নেতৃত্বে উপজেলা জামায়াতের একটি প্রতিনিধি দল বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ বছর উপজেলায় ৪৯টি পূজা মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে। নির্বিঘ্নে পূজা উদযাপনের জন্য উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের পক্ষথেকে সার্বিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো: খবিরুল আহসান জানান নির্বিঘ্নে দুর্গা পুজা উদযাপনের জন্য প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে এবং প্রতিটি পূজামন্ডপে শান্তিপুর্ণভাবে পুজা উদযাপন হচ্ছে। প্রথম দিনে ২২টি পূজা মন্ডপ পরিদর্শন করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে