হিন্দু মুসলিম বৌদ্ধ বলতে কিছু নেই, আমরা সবাই বাংলাদেশি : আবুল খায়ের

প্রকাশ | ১১ অক্টোবর ২০২৪, ১৬:০১

লক্ষ্মীপুর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

হিন্দু মুসলিম বৌদ্ধ বলতে দেশে কিছু নেই, আমরা সবাই বাংলাদেশি, বাংলাদেশের নাগরিক আমাদের সকলের অধিকার সমান, এখানে সংখ্যালুগু ও সংখ্যা গুরু বলতে কিছু নেই। সবাই যার যার ধর্ম স্বাধীন ভাবে পালন করবে বলে জানান বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া। 

আজ শুক্রবার লক্ষ্মীপুরে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে বলেন আমরা বিএনপরি পক্ষ থেকে  দুর্গাপূজায় যাতে হিন্দু সম্প্রদায়ের লোকজন নির্বিঘ্নে পালন করতে পারে সে জন্য আমদের ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা সজাগ থেকে পাহাড়া দিচ্ছে।  শেখ হাসিনা  ও তার দোসররা দেশের টালা লুটপাট করে বিদেশে পালিয়েছে। তার বোন শেখ রেহানা এস আলম গ্রুপের মাধ্যমে ১০টি ব্যাংক লুটপাট করেছে। অবিলম্বে যারা দেশে গনহত্যা চালিয়েছে, দেশের টাকা লুটপাট করেছে তাদেরকে দেশে এনে বিচারের মুখোমুখি করতে হবে।

বিএনপির নেতাকর্মীদের নামে স্বৈরাচার শেখ হাসিনার আমলের সকল মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে। এ সরকার ছাত্র-জনতার বিপ্লবের সরকার তাই তারা দ্রুত মামলা প্রত্যাহার করে দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য জাতীয় নির্বাচনের ব্যাবস্থা করবে।

তিনি লক্ষ্মীপুর সদর উপজেলা শ্রী শ্রী জিউর আখড়া, রায়পুর উপজেলার বামনী, কয়াম্পেট হাট, কেরোয়া, চর মোহনা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত  লক্ষ্মীপুর সদর থানা পশ্চিম বিএনপির আহবায়ক আব্দুল করিম ভূইয়া মিজান, সদস্য সচিব মাহবুবুর রহমান খোকন, জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান সোহেল, জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক মহি উদ্দিন বিটু, জেলা যুবদলের সদসয় এম এ মোমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জামাল হোসেন,

দালাল বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নিজান চৌধুরী, ইউনিয়ন যুবদলের  সাধারণ সম্পাদক টুটোল পাটওয়ারী সহ প্রমুখ।

যাযাদি/ এসএম