শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

বাকেরগঞ্জে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের পুজা মন্ডপ পরিদর্শন 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ১১ অক্টোবর ২০২৪, ১১:৫১
ছবি : যায়যায়দিন

মহাষষ্ঠীর মধ্য দিয়ে গত দুইদিন আগে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব।

এ দুর্গাপূজা উপলক্ষে বরিশাল জেলা প্রশাসন ও বাকেরগঞ্জ উপজেলা প্রশাসন নির্বিঘ্নে পালন করতে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের নিয়ে নানা ধরনের সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার কার্যক্রম খোঁজ খবর নিতে ও কুশল বিনিময় করতে গতকাল ১০ অক্টোবর বৃহস্পতিবার বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী ও জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন ,এ,ডি,সি বাবু গৌতম বড়াল, বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা, পুজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক বিপ্লব মিত্র,বাকেরগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুনিল কুমার দাস ঝন্টু, বাকেরগঞ্জ পুজা উদযাপন কমিটির সভাপতি সংকর কুমার শীল। মানিক হোসেন হাওলাদার। উপস্থিত ছিলেন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী ও জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন রাত আটটায় ভরপাশা ইউনিয়নের দেবালয় পুজা মন্ডপে পৌঁছালে মুল গেটে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ভরপাশা দেবালয় পুজা মন্ডপের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু পঙ্কজ কুমার দাস ও বিশিষ্ট ব্যবসায়ী বাবু পুলক চন্দ্র দাস, ও প্রফুল্ল বিদ্যাপীঠ এর প্রধান শিক্ষিকা ঈভা রানী দত্ত।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সন্ধ্যা ০৮:৩০ মিনিটে দেবালয় পুজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে কুশল বিনিময় করেন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক সহ অতিথিবৃন্দ। আলোচনা সভায় দেবালয় পুজা মন্ডপের নিরাপত্তা ব্যবস্থা ও সাজসজ্জা ও আনুষ্ঠানিকতা দেখে সন্তোষ প্রকাশ করেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক। আলোচনা সভায় দেবালয় পুজা মন্ডপের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু পঙ্কজ কুমার দাস ভক্তদের প্রনামী অর্থ ও পুজার খরচের একটি অংশ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় বানভাসি মানুষের জন্য প্রদান করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর হাতে। এমন মহতী উদ্যোগের প্রশংসা করে ধন্যবাদ জানান বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খোঁজ খবর নেয়ার জন্য দেবালয় পুজা মন্ডপের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দেবালয় পুজা মন্ডপের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু পঙ্কজ কুমার দাস।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে