শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

মাঙ্কি ফক্সে আক্রান্ত কামাল হোসেনের লাশ দাফন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ১১ অক্টোবর ২০২৪, ১১:০৩
ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতে মাঙ্কি ফক্সে আক্রান্ত হয়ে মারা যাওয়া কামাল হোসেনের (৩৮) লাশ শুক্রবার সকালে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সতর্কতার সাথে উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমাতুল্লাহ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গোলাম কিবরিয়া টিপুর উপস্থিতিতে লাশ দাফন করা হয়।

কামাল হোসেনের পিতা নজির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে লাশ নিয়ে তারা ঢাকা বিমানবন্দর থেকে রওনা দিয়েছেন। উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৮টায় গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের মেসতলায় নিহত কামাল হোসেনের লাশ দাফন করা হয়।

নিহত কামাল হোসেনের পরিবার এবং স্থানীয় মুন্সিরহাট ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন জানান কামাল হোসেনের ২ মেয়ে এবং এক স্ত্রী রয়েছে। ৬ থেকে ৭ বছর আগে জীবিকার তাগিতে কামাল হোসেন আরব আমিরাতে যান। গত ৩০শে সেপ্টেম্বর ভাইরাস রোগ মাংকি ফক্সে আক্রান্ত হয় কামাল হোসেন আরব আমিরাতে মারা যান।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমাতুল্লাহ জানান, সংযুক্ত আরব আমিরাতে মাঙ্কি পক্সে আক্রান্ত হয়ে মারা যাওয়া কামাল হোসেনের লাশ স্বাস্থ্য মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী দাফন করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে