শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

চুনারুঘাটের সাবেক মেয়র মোহাম্মদ আলীর মৃত্যুবার্ষিকী পালিত

চুনারুঘাট প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ২২:২১
ছবি-যায়যায়দিন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি, চুনারুঘাট উপজেলা বিএনপির আমৃত্যু সাধারণ সম্পাদক চুনারুঘাট পৌরসভার প্রতিষ্ঠাকালীন প্রশাসক ও ১ম নির্বাচিত মেয়র মরহুম মোহাম্মদ আলী'র ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮টায় পৌর শহরের মুসলিম প্লাজার এমকে ডায়াগনস্টিক সেন্টারে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ, সাংগঠনিক সম্পাদক করিম সরকার, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব হুছাইন আলী রাজন, সিনিয়র সহসভাপতি মো: আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মো: দিদার হোসেন, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: খাইরুল আলম, মিরাশি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু তাহের লিল মিয়া, যুবদলের আহবায়ক এডভোকেট মোজাম্মেল হক চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক শফিক মিয়া মহালার, যুগ্ম আহবায়ক সৈয়দ আবু নাঈম হালিম, মো: নাসির উদ্দীন, পৌর যুবদলের আহবায়ক আব্দুল আউওয়াল, সিনিয়র যুগ্ম আহবায়ক রফিক তালুকদার, যুবদল নেতা আজাদ তালুকদার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো: মারুফ মিয়া, যুগ্ম আহবায়ক শাহনেওয়াজ, পৌর ছাত্রদলের সদস্য সচিব শাহ প্রান্ত সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ, ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অঙ্গণের নেতৃবৃন্দ। বক্তরা বলেন স্বাধীনতার পরে চুনারুঘাট উপজেলায় জাতীয়তাবাদী দলে মোহাম্মদ আলীর মতো নেতা এখনও অপ্রতিদ্বন্দ্বী। মোহাম্মদ আলীর মতো জানাযার নামাজে অংশগ্রহণকারী এখনও চোখে পড়েনি। এসময় তার স্মৃতি চারণ করে ভক্তবৃন্দ ও তার দুই ছেলে কৌশিক ও শৌমিক কান্নায় ভেঙ্গে পড়েন। উপস্থিত লোকজন তার মাগফেরাত কামনা ও তার দুই ছেলে তাদের পিতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। দোয়া মাহফিলে মোনাজাত করেন পৌর শহরের বড়াইল মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন

অধ্যক্ষ ফজলুল হক তরফদার আবিদ, শিক্ষক আব্দুল ওয়াদুদ, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: জামাল হোসেন লিটন, সাবেক সভাপতি মো: কামরুল ইসলাম, মহিদ আহমেদ চৌধুরী, সাংবাদিক ইসমাইল হোসেন বাচ্চু, মিজানুর রহমান, জিলানী আখঙ্জি, নোমান আহমেদ সহ আরো অনেকেই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে