বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে স্বৈরাচার আমলের মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে: বিএনপির যুগ্ন-মহাসচিব এ্যানি

প্রকাশ | ১০ অক্টোবর ২০২৪, ২০:৩৬

লক্ষ্মীপুর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে স্বৈরাচার শেখ হাসিনার আমলের মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে, অবিলম্বে শেখ হাসিনা সহ তার সকল দোসরদের বিচারের মুখোমুখি করতে হবে। কচ্ছপ গতিতে কাজ করলে হবে না বলেন বিএনপির যুগ্ন-মহাসচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, তিনি আজ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্ন শেষে এ সব কথা বলেন। তিনি দাবি করেন আগামী ২/৩ মাসের মধ্যে  বিএনপির বিরুদ্ধে করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

তিনি বলেন  শেখ হাসিনা দেশের টাকা লুট করে দেশের বাহিরে বসে ষড়যন্ত্র করছে, আর দেশে তার লুট পাটের সহযোগিরা বসে প্রপাগাডা চালাচ্ছে। তিনি বলেন বিএনপির নেতাকর্মীরা সারা দেশে হিন্দুদের পূর্জা মন্ডপ পাহাড়া দিচ্ছে,  যাতে ষড়যন্রকারীরা কোন ষড়যন্ত্র করতে না পারে। লক্মীপুর সহ সারা দেশে হিন্দু সম্প্রদায়ের লোকজন নির্বিঘ্নে পূর্জা পালন করবে। 

পূর্জামন্ডপে শহিদ উদ্দিন চৌধুরী এ্যানির সাথে ছিলেন জেলা বিনপির সদস্য নিজাম ভূইয়া, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা ছাত্রদলের সভাপতি হাছান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, চদ্রগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ প্রমুখ।

যাযাদি/ এম