বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

চুয়াডাঙ্গায় বিদেশি পিস্তল-গুলিসহ একজন আটক 

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ১০ অক্টোবর ২০২৪, ২০:০৯
ছবি : যায়যায়দিন

চুয়াডাঙ্গার দর্শনায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও গুলিসহ সাহারুল (৩৭) নামে একজনকে আটক করেছে সেনাবাহিনী।

বুধবার (৯অক্টোবর) রাত ৯ টার দিকে দর্শনা পৌর এলাকার মোবারক পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক সাহারুল চুয়াডাঙ্গার দর্শনা থানার মোবারক পাড়ার পিয়ার আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে আসামি ও পিস্তলের তথ্য পায় চুয়াডাঙ্গার সেনাবাহিনী ক্যাম্প। ওই সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার লেফট্যান্যান্ট কর্নেল আবেদীনের নের্তৃত্বে দর্শনা পৌর এলাকার মোবারক পাড়ায় আসামির বাড়িতে অভিযান চালায় সেনাবাহিনীর একটি দল। এ সময় আসামীকে আটক করে তার দেয়া তথ্য অনুযায়ী বাড়ির পেছনে পুঁতে রাখা অবস্থায় যুক্তরাষ্ট্রের তৈরি একটি নাইন এম এম পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। একটি মোবাইলও উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সেনাবাহিনীর দ্বায়িত্বপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার লে. কর্নেল জয়নুল আবেদীন এ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকের পর আসামীকে অস্ত্র-গুলিসহ দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দর্শনা থানার ওসি শহীদ তিতুমীর বলেন, আসামী সাহারুলের বিরুদ্ধে থানার এসআই ফাহিম বাদী হয়ে অবৈধ অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। তাকে আজ বৃহস্পতিবার দুপুরের পর আলামতসহ আদালতে সোপর্দ করা হয়। এরপর বিজ্ঞ আদালত তাকে জেল- হাজতে পাঠিয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে