বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

রূপসায় হান্নান স্মৃতি ক্লাবের আয়োজনে দুঃস্থদের মাঝে চাউল বিতরণ

রূপসা(খুলনা)প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ১৯:৪৬
ছবি : যায়যায়দিন

রূপসায় সম্পূর্ণ রাজনীতি মুক্ত ও সমাজ সেবামূলক প্রতিষ্ঠান বীর মুক্তিযোদ্ধা হান্নান স্মৃতি ক্লাবের আয়োজনে ১০ অক্টোবর সকালে বীর মুক্তিযোদ্ধা হান্নান এর স্মরণে দোয়া অনুষ্ঠান ও ১৬০ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ২৫ কেজি করে চাউল বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি বীর মুক্তিযোদ্ধা হান্নান স্মৃতি ক্লাবের ইলাইপুর শাখা অফিসে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি'র ) আহবায়ক ও নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুর রহমান মোল্লা। বীর মুক্তিযোদ্ধা হান্নান স্মৃতি ক্লাবের কেন্দ্রীয় সংসদের সভাপতি মোঃ নিলয় শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন নৈহাটি ইউনিয়ন জাতীয়তাবাদী দল( বিএনপি'র )সদস্য সচিব ও শিক্ষক মোঃ দিদারুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি'র )সদস্য সচিব জাবেদ মল্লিক, যুগ্ন- আহবায়ক মোঃ রয়েল আজম।

আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কিসমত খুলনা পুলিশ ক্যাম্পের আইসি মোঃ শফিকুল ইসলাম, খুলনা জেলা যুবদলের সাবেক যুগ্ম -সাধারণ সম্পাদক মমিনুর রহমান সাগর, যুগ্ম- সাধারণ সম্পাদক ইয়ারুল ইসলাম রিপন, জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক কবীর শেখ, জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংসদ এর রূপসা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আরিফ শেখ, সদস্য মোঃ ইমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা হান্নান স্মৃতি ক্লাবের কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক জহুরুল হক, ইলাইপুর শাখার সহ-সভাপতি তাইজুল ফকির, সদস্য রশিদ খা, সালমান, সম্রাট মোল্লা প্রমুখ।

উল্লেখ্য , বীর মুক্তিযোদ্ধা হান্নান স্মৃতি ক্লাব সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন রকম সমাজসেবা ও অসহায়, দুঃস্থ পরিবারের পাশে থেকে মানবিক কার্যক্রম পরিচালিত করে আসছে। ৬ হাজার পরিবারের মাঝে চাল বিতরণের অংশ হিসেবে ইলাইপুর শাখা অফিসে তারই ধারাবাহিকতায় আজ ১৬০টি পরিবারের মাঝে ২৫ কেজি হারে চাউল তুলে দেওয়া হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে