বিএমপি কমিশনারের পূজা মন্ডপ পরিদর্শন

প্রকাশ | ১০ অক্টোবর ২০২৪, ১৮:১০

বরিশাল অফিস
ছবি : যায়যায়দিন

বরিশাল মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম। হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর  পরিবেশে  উদযাপন নিশ্চিতকল্পে বুধবার (৯ অক্টোবর) বিকেল থেকে মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেন তিনি। মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

পূজা মন্ডপ পরিদর্শন কালে পুলিশ কমিশনার হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তব্যে নিয়োজিত পুলিশ সদস্য ও ডিউটি তদারকি কর্মকর্তাদেরকে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয়ের মাধ্যমে সর্বোচ্চ সর্তক অবস্থায় থেকে দায়িত্ব পালনের দিক-নির্দেশনা প্রদান করেন। 

এসময় তিনি পূজামন্ডপ ও তার আশপাশের গুরুত্বপূর্ণ এলাকায় সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তাদের পাশে আছে বলে তিনি সকলকে আশ্বস্ত করেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত উপ-পুলিশ  কমিশনার (উত্তর) মোঃ ফারুক হোসেন সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

যাযাদি/ এম