বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

বারহাট্টায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ১৮:০৮
ছবি : যায়যায়দিন

নেত্রকোনার বারহাট্টায় আকস্মিক কংশ নদীর পানি বৃদ্ধি ও অতি ভারী বৃষ্টিতে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যৌথ উদ্যোগে সাহতা ইউনিয়ন পরিষদ ভবন ও বন্যা দুর্গত এলাকায় এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল (বিআর- ২৯) ৫ কেজির দুই প্যাকেট, দেশীয় মশুর ডাল ১ কেজির এক প্যাকেট, আয়োডিন যুক্ত লবণ ১ কেজির এক প্যাকেট, চিনি ১ কেজির এক প্যাকেট, সোয়াবিন তেল ১ লিটার, মরিচের গুড়া ১০০ গ্রামের এক প্যাকেট, হলুদের গুড়া ২০০ গ্রামের এক প্যাকেট, ধনিয়ার গুড়া ১০০ গ্রামের এক প্যাকেট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট বনানী বিশ^াস। অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়দুল্লাহ খানসহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববি বলেন, বন্যা দুর্গতদের মাঝে সরকারি উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। আজ তৃতীয় দফায় সাহতা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আশা করছি অচিরেই বন্যা পরিস্থিতির উন্নয়ন ঘটবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে