বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

নরসিংদী পলাশে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন ড. মঈন খান

মনোহরদী, নরসিংদী প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ১৫:৩৯
আপডেট  : ১০ অক্টোবর ২০২৪, ১৫:৪১
ছবি যাযাদি

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নরসিংদী পলাশে পূজামণ্ডপ পরিদর্শন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.আব্দুল মঈন খান।

তিনি বক্তব্যে বলেন আমরা সবাই বাংলাদেশের নাগরিক,আমরা সবাই বাংলাদেশি।আর এটাই হচ্ছে আমাদের সবচেয়ে বড় পরিচয়।আমরা সবাই সমান অধিকার নিয়ে আছি।কোনদিন ও ধর্মীয় ভেদাভেদ করিনি, ভবিষ্যতে ও করবো না।

আজ বুধবার ৯ ই অক্টোবর রাতে নরসিংদীর পলাশের বিভিন্ন পূজামণ্ডব পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।এসময় পলাশ উপজেলার বিভিন্ন মন্দিরে ব্যক্তিগত ভাবে নিজের তহবিল থেকে অনুদান বিতরণ করেন।

ড. আব্দুল মঈন খান আর ও বলেন,আমরা মুসলমান,হিন্দু, বৌদ্ধ,খ্রিষ্টান নির্বিশেষে একটি শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করে এসেছি।এখানে আমরা সবাই সমান কোনো ভেদাভেদ নেই।

এসময় আরো উপস্থিত ছিলেন, পলাশ থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সিনিয়র যুগ্ম সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন,পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ঘোড়াশাল পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা, পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসিত কুমার দাস ও সাধারণ সম্পাদক শুভ্রত চন্দ্র ভৌমিক,এডভোকেট কানিজ ফাতেমা ও আওলাদ হোসেন জনি,সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল ইসলাম,যুগ্ন সহসাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আবুবকর,পলাশ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক বিএনপির মিডিয়া সন্ময়কারী হাজী জাহিদ।ঘোড়াশাল পৌরসভার সভাপতি এম এ ছাত্তার,সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা,সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার,যুগ্ন সাধারন সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান বাবু সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর,যুগ্ন সম্পাদক মহিউদ্দীন চিসতী।ঘোড়াশাল পৌর মহিলা দলের সভাপতি কাউন্সিলর শাহানা পারভীন।উপজেলা যুবদলের আহব্বায়ক নেছার খান,সদস্য সচিব বখতিয়ার।পৌর যুবদলের আহ্বায়ক মাহমুদুল হক মোমেন সদস্য সচিব ইউছুফ বীন শাহীন,শরিফুল ইসলাম পিন্টু,উপজেলা শ্রমিক দলের সভাপতি মো:আল-আমীন ভুইয়া,সাধারণ সম্পাদক এডভোকেট মনির উদ্দীন

যুগ্ন সাধারন সম্পাদক মোস্তফা বাগমার,সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম,উপজেলা সেচ্চাসেবক দলের সভাপতি এডভোকেট বাছেদ,সাধারণত সম্পাদক কাউছার,পৌর সেচ্চাসেবক দলের সভাপতি জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদক কিবরিয়া,উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি মোস্তাক,সাধারণ সম্পাদক মুকবুল মোর্শেদ রতন,সাংগঠনিক সম্পাদক মাসুদ খান। উপজেলা ছাত্র দলের আহ্বায়ক মো: নাজমুল হোসেন ভূইয়া সোহেল, সদস্য সচিব মোস্তফিজুর রহমান পাপন,পৌর ছাত্র দলের আহ্বায়ক আমানউল্লাহ আমান,সদস্য সচিব আরিফ। পলাশ শিল্পাঞ্চাল কলেজের ছাত্র দলের সাবেক সভাপতি মোঃ নয়ন মিয়া ও পলাশ শিল্পাঞ্চল কলেজের ছাত্র দলের আহ্বায়ক আখলাক হোসেন।সেচ্ছাসেবক দলের নেতা মোঃ লুৎফর রহমান,মোঃ ইসরাফিল, মোঃ রাজন সহ পলাশ উপজেলা পূজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে