বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

দুর্গাপূজায় শুভেচ্ছা নির্বাহী ম্যাজিস্ট্রেট একিমিত্র চাকমা ও (ওসি) রবিউলের

দুর্গাপূজায় শুভেচ্ছা নির্বাহী  ম্যাজিস্ট্রেট একিমিত্র চাকমা  ও (ওসি)  রবিউলের মতলব উওর (চাঁদপুর) প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ১৪:৫৭
আপডেট  : ১০ অক্টোবর ২০২৪, ১৪:৫৯
ছবি : যায়যায়দিন

শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষে মতলব উত্তর উপজেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মতলব উওর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট একিমিত্র চাকমা ও থানার অফিসার ইনচার্জ ( ওসি) রবিউল।

শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমীর এক শুভেচ্ছা বাণীতে একিমিত্র চাকমা, ও ওসি রবিউল বলেন , দেশের প্রতিটি মানুষের ধর্মীয় স্বাধীনতা রক্ষায় আইন শৃঙ্খলা বাহিনী ততপর রয়েছে । যে কোনো ধরনের অশুভ তৎপরতা সম্পর্কে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে সজাগ থাকতে হবে উল্লেখ করে তিনি বলেন, সব ধর্মের মর্মবাণী শান্তি ও মানবকল্যাণ। হিংসা-বিদ্বেষ, রক্তারক্তি পরিহার করে সমাজে শান্তি ও সাম্য প্রতিষ্ঠায় ব্রতী হওয়া মানুষ হিসেবে আমাদের সবার কর্তব্য। দুর্গাপূজার অন্তর্নিহিত বাণীই হচ্ছে হিংসা, লোভ ও ক্রোধরূপী অসুরকে বিনাশ করে সমাজে স্বর্গীয় শান্তি প্রতিষ্ঠা করা যেখানে ন্যায় ও সুবিচার নিশ্চিত হবে। সেই বাণীকে আত্মস্থ করেই দুর্গাপূজার উৎসবের আনন্দকে সকলে মিলে ভাগ করে নিতে হবে।

তারা আরো বলেন, যুগ যুগ ধরে শারদীয় দুর্গাপূজা উপমহাদেশ ও বাংলাদেশসহ অন্যান্য ভাষাভাষী জনগোষ্ঠীর হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।

এ দূর্গাউৎসব উপলক্ষে মতলব উত্তর থানাসহ সারাদেশে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে । টহলে রয়েছে সেনাবাহিনী, বিজিপি,,র‍্যাব, ডিবি পুলিশ । প্রতিটি মন্ডপে সিসি টিভি স্থাপন করা হয়েছে পুলিশ ও আনসার বাহিনী স্থায়ী ভাবে দেওয়া হয়েছে । উপজেলার ৩৪ টি পুজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকে সাথে সর্বক্ষনিক যোগাযোগ রেখেছি । যদি কোথায় কোন ধরনের অশুভ কর্মকান্ড হয় তাহলে সাথে সাথে আমাদেরকে জানান। আমরা প্রয়জনীয় ব্যবস্থা নিব । পরিশেষে আবারও সকলকে শারদীয় শুভেচ্ছা জানান এবং তারা

শারদীয় দুর্গোৎসবের সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে