বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

গফরগাঁওয়ে নির্বিঘ্নে পূজা উদযাপনের আহবান সেনাবাহিনীর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১০ অক্টোবর ২০২৪, ১৪:৫০
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেছেন সেনাবাহিনীর মেজর আবদুল্লাহ আল শরীফ। দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে উপজেলার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি। এসময় তিনি বলেন ,দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দিরগুলোতে নিরাপত্তা জোরদার করেছে বাংলাদেশ সেনাবাহিনী। দুর্গা উৎসবের সময় দুস্কৃতকারীরা কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে এ জন্য মন্দিরে মন্দিরে অন্যান্য প্রশাসানের সাথে টহলে থাকবে সেনা সদস্যরা।

মঙ্গলবার ও বুধবার উপজেলার পাগলা ও গফরগাঁও থানার বিভিন্ন মন্ডব পরিদর্শনকালে পূজা মন্ডবের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে পুজা উদযাপন কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দিল্লীপ কুমার রায়,সাধারন সম্পাদক অনিল রায় প্রমুখ ।

গফরগাঁও ক্যাম্পের দায়িত্বরত মেজর আবদুল্লাহ আল শরীফ বলেন,আসন্ন দূর্গাপূজা নির্বিঘ্নে এবং উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে সেনাবাহিনী সার্বক্ষণিক তদারকিতে থাকবে । বিশেষ করে পৌর এলাকার পুজা মন্ডপে প্রচুর দর্শনার্থীদের আগমন ঘটে। কাজেই পৌর এলাকার পুজা মণ্ডপে যাতে সকল ধরনে নিরাপত্তা নিশ্চিত হয় সে ব্যবস্থা নিচ্ছে সেনাসহ আইনশৃংখলা বাহিনী।

সনাতন ধর্মাবলম্বীরা যাতে নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করতে পারে সেজন্য সব ধর্মাবলম্বীর সহযোগিতা ও সম্প্রীতি প্রদর্শনের মাধ্যমে ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উদযাপনে এগিয়ে আসার আহ্বান জানান মেজর শরীফ।

গফরগাঁও পুজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার রায় বলেন, এবার উপজেলায় ১৮টি পূজা মন্ডপে শান্তিপূর্ণভাবে পুজা উদযাপন শুরু হয়েছে । অত্যন্ত সৌহার্দপূর্ণ্য পরিবেশে দূর্গাপূজা উদযাপিত হচ্ছে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে