টঙ্গীবাড়ী প্রেসক্লাব ২৮ বছরে পদার্পন অনুষ্ঠানের প্রস্তুতি সভা

প্রকাশ | ১০ অক্টোবর ২০২৪, ১১:২১

টঙ্গীবাড়ি (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

১৯৯৬ সালে প্রতিষ্ঠিত টঙ্গীবাড়ী প্রেসক্লাব ২৮ বছরে পদাপন আনুষ্ঠানিক ভাবে পালনের প্রস্তুতি নিয়েছে ক্লাবের সদস্যরা। ০৯ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের হলরুমে ক্লাব সদস্যরা ১০ অক্টোবর ২৮ বছরে পদার্পন অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়ে আগামি বছর ব্যাপি নানান আয়োজনে বছরটি পালনের সিদ্ধান্ত গ্রহন করেন। 

২৮ বছরে পদার্পন উপলক্ষে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক দিপু কাজী অভিনন্দন জানিয়ে তিনি ক্লাবের সমৃদ্ধি কামনা করেন। প্রেসক্লাবের সাবেক সভাপতি জি.এ আসলাম জানান, সমৃদ্ধ একটি প্রেসক্লাব স্থানীয় সাংবাদিকদের সহ সকলের জন্য আশিবাদ স্বরুপ। প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিনিয়র সাংবাদিক আরাফাত মুন্না জানান, ক্লাবটির সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। আমি ক্লাবটির সমৃদ্ধি কামনা করি। ক্লাবের সাবেক সদস্য সচিব ও দৈনিক মানব জমিন টঙ্গীবাড়ী প্রতিনিধি শেখ সোহাগ জানান, নানান প্রতিকূলতার মধ্যে ক্লাবটি টঙ্গীবাড়ীর ঐহিত্য বহন করে আছে। 


টঙ্গীবাড়ী প্রেসক্লাব সাধারন সম্পাদক আবু বাক্কার মাঝি জানান, ২৮ বছরে পদার্পন উপলক্ষ্যে আমরা বছর ব্যাপি অনুষ্ঠানের আয়োজন করেছি। এই ক্লাবটির দেশ ব্যাপি সুনাম রয়েছে। 
টঙ্গীবাড়ী প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম জানান, টঙ্গীবাড়ি প্রেসক্লাবের সদস্যরা সাংবাদিকতায় এ উপজেলা পেরিয়ে জেলা পরবতী জাতীয় সাংবাদিকতায় নিজের অবস্থান দৃঢ় করেছে।  

যাযাদি/ এস