বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

কেন্দুয়ায় দুধের শিশু রেখে মায়ের আত্মহত্যা

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১৮:০১
ছবি যাযাদি

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার পারিবারিক কলহের জেরে মুলেকা খাতুন আলপিনা (৩০) নামে একজন চল্লিশ দিনের দুধের শিশু রেখে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে জানা যায় স্থানীয় সূত্রে ।

মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ১১টায় উপজেলার পাইকুড়া ইউনিয়নের কাওয়ালীকান্দা গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে ।

জানা যায়, দীর্ঘদিন যাবত তাঁর স্বামীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়াঝাটি লেগেই থাকতো । এক সময় স্বামী শফিকুল ইসলামের (৪০) জুয়াকে কেন্দ্র করে, কখনো আর্থিক অনটনকে পূঁজি করে স্বামীর রুঢ় আচরণে অতিষ্ঠ হয়ে ঝগড়ার সৃষ্টি হতো । সর্বশেষ স্বামীর গভীর রাতে বাড়ি ফেরাকে কেন্দ্র করে এই আত্মহত্যার ঘটনা ঘটে বলে বর্ণনা করেন তাঁর ভাই মোঃ রুহুল আমিন (৩২) ।

নিহত মুলেকা খাতুন আলপিনা (৩০) রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের হরিপুর গ্রামের মোঃ আব্দুল হাই (৬৫) ও মোছাঃ আনুফা খাতুন (৫৫) এর মেয়ে ।

মোছাঃ আনুফা খাতুন (৫৫) কেঁদে কেঁদে বলেন, দশদিন আগেও আমার সাথে আছিলে । চল্লিশ দিনের বাচ্চাডারে রাইক্কা আমার মেয়ে মইরে গেছে । হুনছি ফাঁসিতে মরছে ।

মোঃ রুহুল আমিন বলেন, আমার বোনের ছোট ছোট চারটি বাচ্চা । আমার বোন একা সামলাতে হিমশিম খেতো । তার স্বামী বিভিন্ন অজুহাতে তার ছোট ভাইয়ের দোকান থেকে গভীর রাতে বাড়ি ফিরতো । এই ঝামেলা চলছিলো ।

পাইকুড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সেলিম ভূঞা বলেন, পুলিশ প্রশাসনের সাথে গিয়ে দেখলাম, বাথরুমের ভেতর ফাঁসিতে ঝুলে আছে । শুনেছি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে ।

এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রস্তুত করা হচ্ছে ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে