বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

রাজস্থলী প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও'র মতবিনিময়

রাজস্থলী প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১৭:৫৮
ছবি যাযাদি

পেশাদার সাংবাদিকদের সংগঠন রাজস্থলী প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে চলমান পরিস্থিতি ও ক্লাবের সকল সদস্য দের নিয়ে মতবিনিময় করেছে রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সজীব কান্তি রুদ্র। বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আইয়ুব চৌধুরীর সঞ্চালনায় প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য দেন রাজস্থলী প্রেস ক্লাবের সহ সভাপতি চাথোয়াইঅং মারমা, যুগ্ন সাধারণ সম্পাদক হাবীবুল্ল্যাহ মেজবা, সদস্য মিন্টু কান্তি নাথ, সুমন, নুশরাত জাহান নিশু ও উচাপ্রূ মারমা প্রমুখ।

সভায় ইউএনও সজীব কান্তি রুদ্র বলেন, সংবাদ প্রকাশের সময় সরেজমিনে গিয়ে খোঁজ খবর নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা উচিৎ। সাংবাদিকদের যে কোন প্রয়োজনে সহযোগিতার আশ্বাস দেন।

রাজস্থলী উপজেলার উন্নয়ন, অগ্রযাত্রা, সমস্যা-সম্ভাবনাসহ সার্বিক বিষয়ে আলোচনা করেন এবং এক্ষেত্রে পেশাদার সাংবাদিকদের সহায়তা কামনা করেন। এছাড়া সাংবাদিকদের পেশাগত যেকোনো ইতিবাচক বিষয়ে সহায়তার আশ্বাস দেন ইউএনও।তিনি আরো বলেন, বর্তমানে দেশে বেশী গুজব ছড়ানো হচ্ছে। ফলে গুজবকারীদের বিরুদ্ধে রুখে দিতে হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে