বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১
বিএনপি অফিস ভাঙচুরের মামলা

গাইবান্ধায় বিএনপি অফিস ভাঙচুরের মামলায় সাবেক হুইপ গিনির রিমান্ড নামঞ্জুর

গাইবান্ধা প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১৫:৫৫
ছবি: যায়যায়দিন

গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর ও আগুন দেওয়ার মামলায় গাইবান্ধা-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনির রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল মতিন তার রিমান্ড নামঞ্জুর করেন।

বুধবার সকালে কড়া নিরাপত্তায় মাহাবুব আরা বেগম গিনিকে গাইবান্ধা জেলা আদালতে হাজির করা হয়। এসময় তার রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান।

গত ২৬ আগস্ট গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল হামলার ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে সাবেক হুইপ গিনিসহ আওয়ামী লীগের ৩৬৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন জেলা বিএনপির দপ্তর স¤পাদক আবদুল হাই।

পরবর্তীতে গত ৩০ সেপ্টেম্বর রাতে ঢাকার ধানমন্ডি থেকে মাহবুব আরা বেগম গিনিকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)। আশুলিয়ায় রবিউসসানি শিপু নামে এক শিক্ষার্থীকে হত্যাচেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরে তাকে একই মামলায় তিনদিনের রিমান্ডে নেয় পুলিশ।

এ ব্যাপারে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান মিজান বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার শাসনামলে মদদপুষ্টরা এখনও বহাল তবিয়তে রয়েছেন। বিচার বিভাগের এ ধরণের সিদ্ধান্তে তারা সন্তুষ্ট নয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে