কেরানীগঞ্জে কাভার্ডভ্যান-যাত্রীবাহী বাস সংঘর্ষে নিহত ১

প্রকাশ | ০৯ অক্টোবর ২০২৪, ১৫:০৬

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে কাভার্ডভ্যান-যাত্রীবাহী বাস সংঘর্ষে ইয়াসিন গাজী সাগর (৩৪) নামে এক বাসযাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। 

পুলিশ জানায, নিহত ইয়াসিন গাজী বরিশাল কোতোয়ালি থানাধীন হরিনা শুলিয়া গ্রামের গাজী বাড়ির সোবহান গাজীর ছেলে। সে ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। এ ঘটনায় আহতরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালসহ আশেপাশের বেসরকারি বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার্শ্ববর্তী তেঘরিয়া স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন জানান, মহাসড়কের মধ্যে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পিছনে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসে সজোরে ধাক্কা মারে। এ সময় সাকুরা পরিবহনের সামনের বা পাশের অংশ  দুমড়ে-মোচড়ে ঘটনাস্থলে বেশ কয়েকজন গুরুতর আহত হয়। এদের মধ্যে একজনকে বাসের ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আরো বেশ কয়েকজন গুরুতর আহত ব্যক্তিদের সহায়তায় তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এসএম