বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

ইন্দুরকানীতে জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও অবস্থান কর্মসূচি

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১৪:৫৯
ছবি: যায়যায়দিন

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় তামাকমুক্ত দিবস উপলক্ষে সচেতনতামূলক র‌্যালি ও অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার সকালে ইন্দুরকানী সদর রোডস্থ অবস্থান কর্মসূচীতে স্বাগত বক্তব্য ও মূল বিষয়বস্তু পাঠ করেন রূপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. আজাদ হোসেন বাচ্চু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সরকারি ইন্দুরকানী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জাকারিয়া হোসেন, উপজেলা বিএনপি“র সদস্য সচিব ও প্রেসক্লাব সাবেক সভাপতি আলমগীর কবির মান্নু, প্রেসক্লাব সভাপতি এইচএম ফারুক হোসাইন, সিনিয়র সহ-সভাপতি শাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েল রানা, সমাজসেবক ওবায়দুল ইসলাম, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি কেএম শামীর রেজা, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি আজিম মোল্লা, উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের লাবীব আজাদ ও কর্মসূচি সমন্বয়কারী আলতাফ হোসেন প্রমুখ।

বক্তরা তামাকজাত পন্যের ক্ষতিকর দিক তুলে ধরে সরকারের কাছে তামাক নিয়ন্ত্রন আইন বাস্তবায়নে কার্যকর ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন পাশাপাশি তামাক ব্যবসা থেকে সরকারের অংশীদারিত্ব প্রত্যাহারের দাবী জানান। বাংলাদেশ তামাক বিরোধী জোট, ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্ট এবং রূপসী বাংলা উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে