বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

রাজস্থলীতে দুর্গাপূজা উপলক্ষে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

রাজস্থলী  প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১৪:২৮
ছবি: যায়যায়দিন

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কাপ্তাই সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল নুর উল্লাহ জুয়েল এর নির্দেশনায় রাজস্থলী সাব জোনের উদ্যোগে সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকালে রাজস্থলী শ্রী শ্রী হরিমন্দির পূজামান্ডবে এই সহায়তা প্রদান করা হয়। সকালে ড্রোন নিয়ন্ত্রনের মধ্য দিয়ে পূজামণ্ডপ নিরাপত্তা প্রদানে ও বুধবার হাটের দিন যাতে পাহাড়ী বাঙ্গালী সকলে মিলে মিশে ব্যবসা বাণিজ্য করে সে বিষয়ে নজর দেন ক্যাম্প কমান্ডার। সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, ক্যাম্প জেসিও, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আশরাফুল ইসলাম, পূজা কমিটির সভাপতি মিঠুল চন্দ্র দে, বাজার কমিটির সভাপতি ধনরাম কর্মকার।

এ সময় রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন ফারহান আবরার কবির বলেন, রাজস্থলী একটি সম্প্রীতির উপজেলা হিসেবে পরিচিত। এ সম্প্রীতি রক্ষায় আমরা সকলেই একত্রিভাবে কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার পাশাপাশি জনগণের জীবনমান উন্নয়ন ও সম্প্রীতি রক্ষায় দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজকের এই সামান্য আয়োজন। আশা করি আমাদের সকলের প্রচেষ্টায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সক্ষম হবো এবং আমাদের এ ধরনের উদ্যোগে আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে