ঈশ্বরদীতে ছাত্র-জনতার ওপর হামলা মামলায় যুবলীগ সভাপতি আটক

প্রকাশ | ০৯ অক্টোবর ২০২৪, ১৩:০৭

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

পাবনার ঈশ্বরদীতে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার ১ দফা আন্দোলনে ছাত্র জনতাকে আক্রমণকারীদের বিরুদ্ধে করা মামলার অন্যতম আসামী ঈশ্বরদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. সোহেল রানা (৪৭) ওরফে ফেন্সি সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম।

মঙ্গলবার (৮ অক্টেবর) রাতে উপজেলার মশুড়িয়া পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহেল পৌর শহরের আকবরের মোড় মশুড়িয়া পাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট ঈশ্বরদীতে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ১ দফা আন্দোলনে ছাত্র-জনতাকে উদ্দেশ্য করে তাদের উপর হামলা কারীদের নামে পরবর্তীতে মামলা দায়ের করা হয়। সেই মামলায় অজ্ঞাত অনেককেই ভিডিও দেখে চিহিৃত করে পরবর্তীতে গ্রেফতার করা হচ্ছে। ঈশ্বরদী শহরের কুখ্যাত সন্ত্রাসী এবং মাদক সম্রাট এই ফেন্সি সোহেল তাদের মধ্যে একজন। তিনি আওয়ামী লীগ শাসনামলে দলীয় ব্যানারে শহরের মাদকের রাম রাজত্ব করেছেন বলে একাধিক অভিযোগ আছে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র জনতার করা মামলায় ঐ সময়ের বিভিন্ন ভিডিও দেখে আসামী সনাক্ত করে গ্রেফতার প্রক্রিয়া চলমান।

যাযাদি/ এসএম