দুর্গাপূজা অসহায় সনাতন ধর্মালম্বী নারীদের শাড়ি উপহার দিলো ছাত্রশিবির  

প্রকাশ | ০৯ অক্টোবর ২০২৪, ১৩:০৪

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কিশোরগঞ্জে অসহায় সনাতন ধর্মালম্বী নারীদের শাড়ি উপহার দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। 

বুধবার (৯ অক্টোবর) সকালে শহরের বত্রিশ নতুন পল্লী এলাকায় এ উপহার বিতরণ করা হয়। এসময় তাদের সাথে মতবিনিময়ও করে ইসলামী ছাত্রশিবির জেলা উত্তর শাখার নেতৃবৃন্দ।

জানা গেছে, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় সনাতন ধর্মালম্বী ৫০জন নারীদের শাড়ি উপহার দয়া হয়। বুধবার সকালে কিশোরগঞ্জ শহরের বত্রিশ নতুন পল্লী এলাকায় এ উপহার বিতরণ করা হয়। পরে তাদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে ইসলামী ছাত্রশিবিরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য ও জেলা আমির অধ্যাপক মো. রমজান আলী।

তিনি তার বক্তব্যে সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ভয়ে আপনাদের পূজা উৎসব পালন করুন। জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির আপনাদের পাশে রয়েছে।

কিশোরগঞ্জ পৌর জামায়াতের হিন্দু বিভাগের সেক্রেটারি কৃষ্ণ চন্দ্র বষাকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার রাজনৈতিক সেক্রেটারি মাওলানা একে এম সানাউল্লাহ, ছাত্রশিবিরের কেন্দ্রীয় স্পোর্ট সহকারী আব্দুল্লাহ আল মবিন, ইসলামী ছাত্রশিবির কিশোরগঞ্জ জেলা উত্তর শাখার সভাপতি শাহরিয়ার মাহমুদ শাকিল, শহর জামায়াতে ইসলামীর নেতা জনাব হাবিবুর রহমান।

এসময় সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে বক্তব্য রাখেন নতুন পল্লী এলাকা শ্রী শ্রী দূর্গা মন্দির কমিটির সভাপতি লিটন ঘোষ ও সেক্রেটারি রঞ্জন বণিক।

শাড়ি বিতরণ ও মতবিনিময় সভা শেষে জামায়াতে ইসলামীর ও ইসলামী ছাত্রশিবিরের নেতৃবৃন্দ নতুন পল্লী এলাকার শ্রী শ্রী মন্দিরের শারদীয় দূর্গা উৎসব পরিদর্শন করেন।

যাযাদি/ এসএম