বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

নবাবগঞ্জে ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও সমাপনী অনুষ্ঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১১:৫৭
ছবি: যায়যায়দিন

দিনাজপুরের নবাবগঞ্জের সরকারি পাইলট স্কুল মাঠে মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে ৫১তম গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা অফিসার দীপক কুমার বণিকের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল ইসলাম।

এ সময় নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার সাহা , মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমী সুপারভাইজার শফিউল আলম, নবাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ, নবাবগঞ্জ দ্বি মূখি বালিকা দাখিল মাদ্রাসার সুপার মোঃ মাহাবুবুর রহমান, সহকারী শিক্ষক মোঃ হাফিজুর রহমান মিলন বিএসসি নবাবগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মোন্নাফ, আনিসুর রহমান এবং স্কুল, মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয় এর প্রধান ও ক্রীড়া শিক্ষক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । ৫১ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারকারীদের হাতে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে