বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

আনোয়ারা সরকারি কলেজে নতুন অধ্যক্ষ রুহুল আমীন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ অক্টোবর ২০২৪, ১১:৩৮
মোহাম্মদ রুহুল আমীন

চট্টগ্রামের আনোয়ারা সরকারি কলেজের নতুন অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমীন। তিনি মঙ্গলবার সকালে আনোয়ারা সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন। তিনি মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের পদার্থ বিদ্যার অধ্যাপক। আনোয়ারা সরকারি কলেজে সাবেক অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন ঢাকা ডিজিতে বদলি হয়েছেন। অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন গত বছরের ২২ অক্টোবর আনোয়ারা সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেছিলেন।

আনোয়ারা সরকারি কলেজে শিক্ষক ও কর্মচারীবৃন্দদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হলেই চলতি বছরের ২১ আগস্ট তিনি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর মহাপরিচালক বরাবরে ছুটির জন্য আবেদন করেন। তিনি ২২ আগস্ট থেকে ছুটিতে যান। অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন আর কলেজে ফিরেনি।

ইতিমধ্যেই আনোয়ারা সরকারি কলেজে শিক্ষক ও কর্মচারীবৃন্দদের পক্ষ থেকে নতুন অধ্যক্ষের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর মহাপরিচালক বরাবরে আবেদন করা হয়। তারই প্রেক্ষিতে অধ্যাপক মোহাম্মদ রুহুল আমীন কে আনোয়ারা সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়।

নতুন অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমীন মঙ্গলবার সকালে অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর শিক্ষক ও কর্মচারীবৃন্দদের পক্ষ থেকে তাঁকে বরণ করা হয়। নতুন অধ্যক্ষ মোঃ রুহুল আমীন বলেন ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মান উন্নয়ন সহ কলেজের পরিবেশ ও সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করা হবে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে