দর্শনা কেরু চিনিকলে টেন্ডার বাক্স ছিনতাই ভাঙচুরের ঘটনায় থানায় মামলা

প্রকাশ | ০৯ অক্টোবর ২০২৪, ১১:২১

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
ছবি: যায়যায়দিন

চুয়াডাঙ্গার দর্শনা  কেরু এন্ড কোম্পানি (কেরু চিনিকল) এর টেন্ডার বাক্স ছিনতাই করে  ভাঙচুরের ঘটনায় থানায় অজ্ঞাত ২০/২৫ জন উল্লেখ করে একটি মামলা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে কেরু কর্তৃপক্ষ বাদী হয়ে দর্শনা থানায় এ মামলা দায়ের করে। 

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ শহীদ তিতুমীর জানান,  কেরু চিনিকলের টেন্ডার বাক্স ছিনতাই ও ভাংচুরের ঘটনায় কেরু ব্যবস্থাপনা কর্তৃপক্ষ থানায় মামলা দায়েরের জন্য একটি অভিযোগ দাখিল করেন। এরপর মঙ্গলবার (৮ অক্টোবর)  রাত ৯  পৌনে ৯ টায় দর্শনা থানায়  অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। যার নং- ০৬, তাং-০৮-১০-২৪ইং  ধারা-১৪৩, ৪৪৮, ৩৭৯ ও ৪২৭।

সোমবার (৭ অক্টোবর) কেরু এ্যান্ড কোম্পানীর ২০২৪- ২০২৫ মাড়াই মৌসুম চালুর লক্ষ্যে ৯ টি খামার ও ডোঙ্গার  (কেইন কেরিয়ার) এর ঠিকাদারীর টেন্ডার ড্রপের দিন ছিলো। সকাল থেকেই সকল প্রকার সহিংসতা এড়াতে কেরু কর্তৃপক্ষ দর্শনা থানা পুলিশের একটি দল কেরু জেনারেল অফিসের নিচে উপস্থিত রেখেছিল। তারপরও টেন্ডার বাক্স খোলার পর বিএনপি ও যুবদলের নামধারী  ২৫/৩০ জন দুর্বৃত্তরা মিলে কেরু জেনারেল অফিসের ৩য় তলায় উঠে টেন্ডার বাক্স নিচে নামিয়ে ভাংচুর করে। 

যাযাদি/ এসএম