মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১

কুলাউড়ায় নির্বিঘ্নে পূজা উদযাপনের আহবান সেনাবাহিনীর

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৮ অক্টোবর ২০২৪, ১৯:৪৫
ছবি যাযাদি

মৌলভীবাজারের কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন লে: কর্ণেল সাজ্জাদুল আহসান। দূর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে মঙ্গলবার দিনব্যাপী তিন উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেন তিনি।

মঙ্গলবার বিকালে সিলেট বিভাগের সবচেয়ে বড় এবং ভক্তপ্রিয় পূজা মণ্ডপ কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের শিববাড়ী পূজা মণ্ডপ পরিদর্শন করেন লে: কর্ণেল সাজ্জাদুল আহসান । এসময় তাঁর সাথে ছিলেন মেজর আকিব ও ক্যাপ্টেন আল ইমরান আদনান।

পরিদর্শন শেষে লে: কর্ণেল বলেন, আসন্ন দূর্গাপূজা নির্বিঘ্নে এবং উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে সেনাবাহিনী সার্বক্ষণিক তদারকিতে থাকবে। বিশেষ করে সিলেট বিভাগের সবচেয়ে বড় পূজা মণ্ডপ এবং দর্শনার্থীদের আগমন ঘটে এই শিববাড়ী পুজা মণ্ডপে। কাজেই শিববাড়ী পুজা মণ্ডপে যাতে সকল ধরনে নিরাপত্তা নিশ্চিত হয় সে ব্যাবস্থা নিচ্ছে সেনাসহ আইনশৃংখলা বাহিনী।

এব্যাপারে কুলাউড়া ক্যাম্পের ক্যাপ্টেন আল ইমরান আদনান জানান, দূর্গা পূজার সার্বিক নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করবে। অত্যন্ত সৌহার্দপূর্ন পরিবেশে এবার দূর্গা পূজা পালিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে