মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১

কাশিয়ানীতে প্রতিমা-র রং তুলির কাজসহ সকল প্রস্তুতি শেষ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ০৮ অক্টোবর ২০২৪, ১৯:৩৭
ছবি : যায়যায়দিন

সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজাঁ পালনের জন্য প্রতিমার রং তুলির কাজসহ মন্দিরের সাজসজ্জা ও আলোকসজ্জার সকল প্রস্তুতিমুলক কাজ শেষ হয়েছে ।

শারদীয় দূর্গাপূজাঁ পালন উপলক্ষে সকল ধরনের প্রস্তুতি শেষ। গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ১৪ টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে ২৩৬ টি পূজাঁ মন্ডপ প্রস্তুত রয়েছে। আগামী বুধবার ৬ ষ্টি পূজাঁর মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে সারা দেশের মত কাশিয়ানী উপজেলায় ২৩৬ টি পূজাঁ মন্দিরে দূর্গাপূঁজার আনুষ্ঠানিকতা শুরু হবে।

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের পক্ষে থেকে উপজেলা পূজাঁ কমিটি, মন্দির কমিটি ও সুধীজনদের নিয়ে আইনশৃংখøা সভা এবং নিরাপত্তাসহ সকল ধরনের প্রস্তুতি শেষ করেছে। আনসার সদস্য নিয়োগসহ পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা পূজাঁ কমিটির সাধারণ সম্পাদক গৌতম কুমার সাহা জানান, আমাদের সকল মন্দিরে পূজাঁ উদযাপন উপলক্ষে সকল ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। কোন প্রকার সমস্যা নেই।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রাসেদুজ্জামান এ প্রতিবেদককে বলেন, প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকল পূজাঁ মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ সফিউদ্দিন বলেন, উপজেলার সকল মন্দিরে পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে। তিন স্তরে নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে