মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১

দর্শনায় রেকটিফাইট স্পিরিট উদ্ধার, গ্রেফতার ৩

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ০৮ অক্টোবর ২০২৪, ১৭:১৭
ছবি : যায়যায়দিন

চুয়াডাঙ্গার দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৭২৪ লিটার রেকটিফাইট স্পিরিটসহ (মদ তৈরির কাঁচামাল বা উপকরণ) আমিনুল ইসলাম (৪৫) মিতুল মিয়া (৪০) ও শফিকুল ইসলাম (২০) নামে তিন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৮অক্টোবর) ভোররাতে দর্শনার থানার আনোয়ারপুর হঠাৎ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আমিনুল ইসলাম দর্শনার আনোয়াপুর এলাকার সোনা মিয়ার ছেলে, মিতুল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে ও শফিকুল ইসলাম মৃত নূর মিয়ার ছেলে।

অভিযান সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ভোরে গােপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার ও ৫৫ পতাদিক ডিভিশনের সার্জেন্ট মাসুদের নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা জেলার দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎপাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত তিন মাদককারবারীর ভাড়া বাসা থেকে ৭২৪ লিটার রেকটিফাইট স্পিরিট উদ্ধার করা হয়।

ধারনা করা হচ্ছে, ভেজাল মদ তৈরির জন্য বিপুল পরিমাণ স্পিরিট ওই বাড়িতে মজুদ রাখা হয়েছিল। এসব রেকটিফাইট স্পিরিট কেরু এন্ড কোম্পানী থেকে সংগ্রহ করা।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার জানান, গ্রেফতারকৃত তিন মাদককারবারীর বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হােসেন খান বাদী হয়ে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে