মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১

গলাচিপায় পৌর যুবদলের নেতৃত্বে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  ০৮ অক্টোবর ২০২৪, ১৬:১৭
ছবি যাযাদি

ডেঙ্গু মশা প্রতিরোধে সারা দেশে কেন্দ্রীয় ও জেলা যুবদলের নির্দেশনায় পটুয়াখালীর গলাচিপায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌর যুবদলের আহ্বায়ক মো. জাহিদুল ইসলাম জাহিদের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

পৌর যুবদলের আহ্বায়ক মো. জাহিদুল ইসলাম জাহিদ জানান, নেতাকর্মীরা কয়েকটি দলে ভাগ হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ও বাইরে ছড়িয়ে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করে নির্দিষ্ট স্থানে ফেলেন। আগামীতে যে কোন সরকারি ও সামাজিক প্রতিষ্ঠানে অব্যবস্থাপনা দেখলে সেখানেও এই ধরনের কার্যক্রম চালানো হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম টিপু, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাফর আল নোমান ও আলামিন হোসেন, গলাচিপা সরকারি কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, উপজেলা শহীদ জিয়া পলিষদের সভাপতি ইমরান হোসেন পারভেজ, সাধারণ সম্পাদক নিশাদ আহম্মেদ, সিনিয়র সহসভাপতি শাহিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল জিহাদ ও সিনিয়র সহসাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, পানপট্টি ইউনিয়ন যুবদল নেতা কবির খান, উপজেলা শ্রমিক দল সদস্য দেলোয়ার হোসেন, গলাচিপা সদর ইউনিয়ন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম ও মোহাম্মদ রুবেল, ডাকুয়া ইউনিয়ন ছাত্রদল নেতা জাহিদ হোসেন প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে