ভূঞাপুরে মুসলিম হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশ | ০৮ অক্টোবর ২০২৪, ১৫:৫১

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ভূঞাপুর-যমুনাসেতু আঞ্চলিক মহাসড়কে মাটিকাটা নামক স্থানে মঙ্গলবার (৮ অক্টোবর) মুসলিম হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে হাজার হাজার জনতা।

হত্যা মামলার আসামি সুজন, রাকিব, মর্তুজ, শাহ জামাল, শামীম, ইমন, মুন্নাফ, আ: রহমান, ফরহাদ, হাকিম, সোহেল ও কালামকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে উপজেলার ভূঞাপুর-যমুনাসেতু আঞ্চলিক মহাসড়কে মাটিকাটা নামক স্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। 

বক্তব্য রাখেন, আলহাজ্ব আব্দুল আজিজ, মনিরুজ্জামান রতন, মমিনুর রহমান, নাজমুল ইসলাম, হাসমত আলী, জহুরুল ইসলাম। বিক্ষোভকারীরা প্রায় দুই ঘণ্টা সময় রাস্তা জলার ভূঞাপুর-যমুনাসেতু আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এসময়ে  উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহিমা বিনতে আখতার এবং থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহিমা বিনতে আখতার বলেন, আসামিরা যেখানেই থাকুক, তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, ৪ অক্টোবর সন্ধ্যায় মাটিকাটা গ্রামের খালপাড় নামক স্থানে একটি শালিসী বৈঠকে বাক বিতন্ডার এক পর্যায়ে প্রকাশ্যে জনসম্মুখে মুসলিম নামে এক যুবক কুপিয়ে খুন করা হয়।

যাযাদি/ এসএম