মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিএনপি নেতাকর্মীরা কাজ করেছেন : মাহমুদুল হক

রাজবাড়ী (পাংশা) প্রতিনিধি
  ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৯
ছবি: যায়যায়দিন

আমরা সব সময় পাংশাকে একটি আধুনিক পাংশা দেখতে চেয়েছি যে খানে থাকবে না কোন প্রকার বৈষম্য, আমারা এখানে মিলেমিশে বাস করব কে সনাতনী কে মুসলিম তা নয় আমরা সকলেই পাংশার মানুষ, সনাতন ধর্মীয় লোকজনকে শারদীয় শুভেচ্ছা পাংশায় সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত বজায় রাখতে আমরা আমাদের অবস্থান থেকে কাজ করছি। শান্তিপূর্ণ পরিবেশে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপনে আমরা আপনাদের পাশে আছি। আমরা পরস্পর সুসম্পর্ক সুদৃঢ় রাখার জন্য কাজ করছি, আমাদের নেতাকর্মীরা এ বিষয়ে সজাগ রয়েছেন।

রাজবাড়ীর পাংশায় আসন্ন শারদীয় দুর্গোৎসব-২০২৪ উপলক্ষে পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে বিএনপির মতবিনিময় সভায় এবস কথা বলেন- রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসিরুল হক সাবু’র ভাই পাংশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও পাংশা কলেজের সাবেক অধ্যক্ষ এ আর মাহমুদুল হক রোজেন।

মতবিনিময় সভায় পাংশা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী সরদার, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আব্দুল লতিফ খান, পাংশা উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আরিফুল ইসলাম, পাংশা উপজেলা যুবদলের সদস্য সচিব সেলিম সরদার, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক প্রান্তোষ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব বিধান কুমার বিশ্বাস, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নির্মল কুমার কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা (কার্তিক সাহা), পাংশা পৌরসভার সাবেক কাউন্সিলর ও পূজা উদযাপন পরিষদের নেতা ডাঃ ধীরেন্দ্র নাথ বিশ্বাস ও পাংশা আদি মহাশ্মশান কমিটির সাবেক সাধারণ সম্পাদক সঞ্জীব কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ পূজামন্ডপে বিএনপি নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানান। মতবিনিময় সভায় স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে