মতলব উত্তরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে বিএনপির মতবিনিময়

প্রকাশ | ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৭

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি
মতলব উত্তরে হিন্দু ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা মতবিনিময় করেন-যাযাদি

বিএনপি শঙ্কামুক্ত ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপনে সনাতন ধর্মাবলম্বীদের সর্বোচ্চ সহযোগিতা করবে বলে জানিয়েছেন সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার জ্যেষ্ঠ পুত্র ও চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা। 

সোমবার (৭ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঠান বজার আবেদিয়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা।

তিনি বলেন, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন ধর্ম যার যার দেশ সবার-ধর্ম যার যার নিরাপত্তা পাবার অধিকার সবার। তাই অতীতের ন্যায় এবারো আপনারা আপনাদের শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে নির্ভয়ে উদযাপন করবেন, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা বিএনপি আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মতলব উত্তর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. তাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কবির মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি সারোয়ার মজুমদার, সহ সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি গোপাল চন্দ্র, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম ভূইয়া, সাদুল্ল্যাপুর ইউনিয়ন বিএনপি নেতা জসিম উদ্দীন সাবেক ছাত্র নেতা নাজমুল ইসলাম প্রধান।

যাযাদি/এস