মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

বিএনপি নেতার দোকান দখল করল ছাত্রদল নেতা

যাযাদি ডেস্ক
  ০৭ অক্টোবর ২০২৪, ২১:৫৪
ছবি : যায়যায়দিন

রাজধানী নিউমার্কেট এলাকার গাউসুল আজম সুপার মার্কেটে ছাত্রদল নেতার বিরুদ্ধে বিএনপির সাবেক নেতার ৮টি দোকান দখলের অভিযোগ উঠেছে। বিএনপির নিউমার্কেট থানার সাবেক কৃষিবিষয়ক সম্পাদক ও ব্যবসায়ী জালাল আহম্মেদ জসিম এ বিষয়ে নিউমার্কেট থানায় একাধিকবার অভিযোগও করেছেন।

জানা যায়, গত ৫ আগস্ট সরকার পতনের পর আধিপত্য ধরে রাখতে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক জয়েন্ট সেক্রেটারি কামাল হোসেনকে মার্কেটের সেক্রেটারি করার চেষ্টা করেন তিনি।

এ বিষয়ে গত ৩ অক্টোবর দোকান বন্ধ ও বিদ্যুৎ বিচ্ছিন্ন করে চাঁদাবাজি এবং দোকান দখল করার অভিযোগে ডিএমপির নিউমার্কেট থানায় ভুক্তভোগী ব্যবসায়ী জসিম মিয়া অভিযোগ করেন।

ভুক্তভোগী ব্যবসায়ী জসিম থানায় অভিযোগে উল্লেখ করেন, ১৭ বছর ধরে মার্কেটে দুর্নীতি-অনিয়ম করে ব্যবসায়ীদের জিম্মি করে রেখেছেন সভাপতি মোতালেব মিয়া। কয়েকদিন আগে তার বিরুদ্ধে ব্যবসায়ীরা মানববন্ধন করেছিল। আর এতে তিনি আমার ওপর ক্ষিপ্ত হয়ে কথিত সাধারণ সম্পাদককে নিয়ে আমার দোকান দখলের চেষ্টা করেছেন। না পেরে আমার দোকানের বিদ্যুৎ লাইন বন্ধ করে দিয়েছেন। আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে নিউমার্কেট থানার ওসি মহসিন উদ্দিন বলেন, গাউসুল আজম সুপার মার্কেটে কয়েকটি দোকন বন্ধ ও বিদ্যুৎ বিল বিচ্ছিন্ন রেখে চাঁদাবাজি এবং দোকান দখল করার অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। সতত্যা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মার্কেট সভাপতি মোতালেব এসব অভিযোগের বিষয়ে জানান, আগের সেক্রেটারি অসুস্থ থাকায় তিনি সমিতি থেকে পদত্যাগ করেছেন। তারপর সমবায় অধিদপ্তরের মাধ্যমে নতুন একজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তবে দোকান দখলের বিষয়ে আমার জানা নেই। যতদূর জানি বিদ্যুৎ বিল বকেয়া আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে