সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

সাতক্ষীরায় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি
  ০৭ অক্টোবর ২০২৪, ১৭:৪২
ছবি : যায়যায়দিন

সাতক্ষীরা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি নাছিম ফারুক খান মিঠুর নিঃশর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা শহরের নিউ মার্কেটের সামনে সাতক্ষীরা চেম্বার অব কমার্স, সুলতানপুর শহর মুদি ব্যবসায়ী সমিতি এবং শহর কাঁচা ও পাকামাল ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সাতক্ষীরা চেম্বার অব কর্মাসের সহ-সভাপতি কামরুজ্জামান মুকুলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, একটি কুচক্রীমহল সাতক্ষীরা চেম্বার অব কর্মাসের সভাপতিকে হয়রানি করার লক্ষ্যে মিথ্যা মামলায় গ্রেফতার করানো হয়েছে। নাছিম ফারুক খান মিঠু কর্তৃক গত ৫ আগস্ট সদর থানায় হামলা ও ভাঙচুর করার কোন ছবি বা প্রমাণ দেখাতে পারলে তা আমরা মেনে নেব সে দোষী।

নাছিম ফারুক খান মিঠুকে সড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে হায়রানি করা হচ্ছে। চেম্বার সভাপতি মিঠু সাতক্ষীরার একজন সমাজসেবক ও নিরাপরাধ মানুষ। নাসিম ফারুক খান মিঠু সব সময় অসহায় গরীব দুঃখী মানুষের সেবা করে গেছে।

অবিলম্বে চেম্বার সভাপতি নাছিম ফারুক খান মিঠুর নামে হয়রানি মূলক মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করে নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে। তাকে অবিলম্বে নিঃস্বার্থ মুক্তি না দিলে সাতক্ষীরার সকল ব্যবসায়ী সংগঠন জনগণকে সাথে নিয়ে কঠোর আন্দোলন করার হুশিয়ারি দেন বক্তরা।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক সৈয়দ শাহিনুর আলী, দৈনিক সাতনদী পত্রিকার সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, সাতক্ষীরা বড় বাজার কাঁচা ও পাকামাল ব্যবসায়ী সমিতির সভাপতি মো: রওশন আলী, সাধারণ সম্পাদক রজব আলী, সুলতানপুর শহর মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় চেম্বার অব কর্মাসের পরিচাল গোলাম আজমসহ চেম্বার বিভিন্ন সদস্য ও অনান্য পরিচালকসহ মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেষার মানুষ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে