ভোলায় যৌথ অভিযানে অস্ত্রসহ আটক ২

প্রকাশ | ০৭ অক্টোবর ২০২৪, ১৫:৫৯

স্টাফ রিপোর্টার ভোলা
ছবি: যায়যায়দিন

ভোলায় আগ্নেয়াস্ত্র, তাজা গোলা ও দেশীয় অস্ত্রসহ মো: কামাল (৫০) ও মোসলেহ উদ্দিন (৫৬) নামে দুইজনকে আটক করেছে যৌথ বাহিনীর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড তাজা গোলা ও বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার সকালে ভোলার কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাউদ্দিন রশিদ তানভির।

এসময় তিনি জানান, বেশ কিছু দিন ধরে ভোলা সদর উপজেলার তুলাতুলি ও ইলিশা এলাকায় মেঘনা নদীতে কামালের নেতৃত্বে ডাকাতরা এবং মোসলেহ উদ্দিনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী চাঁদাবাজী, জমিদখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল। ভূত্তভোগাীরা কোস্টগার্ডকে জানিয়ে সহযোগীতা চান। গোপন সংবাদের ভিত্তিকে সোমবার গভীর রাত থেকে ভোর রাত পর্যন্ত পৃথক পৃথকভাবে  কোস্টগার্ড ও পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের রাঢ়ী বাড়ি থেকে মো: কামাল ও ইলিশা বাজার সংলগ্ন এলাকা থেকে মো; মোসলে উদ্দিনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, তাজা গোলা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম