সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

আড়াইহাজারে সেনাবাহিনীর অভিযান, ডাকাতির সরঞ্জাম উদ্ধার  

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৭ অক্টোবর ২০২৪, ১৫:৪৫
ছবি: যায়যায়দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সেনাবাহিনীর টহল টীম ডাকাতদলকে ধাওয়া করে থানা থেকে লুণ্ঠিত একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি এবং গাঁজা ও ড্যান্ডি উদ্ধার করেছে।

রোববার (৬ অক্টোবর) গভীর রাতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি এলাকায় অভিযান চালিয়ে এসব গোলাবারুদ ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন জানান, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ভুলতা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের আড়াইহাজার উপজেলার জালাকান্দি কবরস্থান এলাকাি কে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির জন্য ব্যবহার করে থাকে। এমন তথ্যে ভিত্তিতে রোববার রাতে জালাকান্দি কবরস্থান এলাকায় সেনাবাহিনীর ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারি একটি চেকপোস্ট স্থাপন করেছে। এছাড়াও নিরাপত্তা অভিযানের অংশ হিসেবে সেনাবাহিনীর বিশেষ টিমটি আঞ্চলিক মহাসড়ক ও আশেপাশের এলাকায় ব্যাপক অনুসন্ধান পরিচালনা করে।

অনুসন্ধান কার্যক্রম পরিচালনার সময় একটি পরিত্যক্ত বাড়ির মধ্য দিয়ে কয়েকজন অপরাধীকে পালিয়ে যেতে দেখে সেনাবাহিনীর টিমের সন্দেহ সৃষ্টি করে। এ সময় দ্রæত পদক্ষেপ নিয়ে টহল টিমটি ওই বাড়িতে অনুসন্ধান শুরু করে এবং ডাকাতদলকে ধাওয়া করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি এবং সম্প্রতি ব্যবহৃত কিছু মাদকদ্রব্যসহ (গাঁজা ও ড্যান্ডি) যানবাহন থামানোর ও ডাকাতির জন্য ব্যবহৃত ফাঁদ এবং লাঠি উদ্ধার করা হয়। এসময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালিয়ে যায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে