সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

নেত্রকোনায় পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ০৭ অক্টোবর ২০২৪, ১৫:৪৫
ছবি: যায়যায়দিন

পরিবারের সকলকে রাতের খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে রোববার মধ্য রাতে নেত্রকোনার বারহাট্টা উপজেলার প্রত্যন্ত পল্লী গোড়াউন্দ গ্রামে। সোমবার সকালে অসুস্থ্য চারজনকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অসুস্থ্যরা হলেন- গোড়াউন্দ গ্রামের হাজী ছোয়াব মিয়া(৮৮), স্ত্রী মোছা. মনোয়ারা আক্তার(৬২), ছেলে এমদাদ হোসেন(২০) ও ছেলে ফয়জুর রহমান (১২)। তারা বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনার বারহাট্টা উপজেলা সদর ইউনিয়নের গোড়াউন্দ গ্রামের হাজী ছোয়াব মিয়া, তাঁর স্ত্রী মনোয়ারা আক্তার ও দুই ছেলে রাত ১১টার খাবার খেয়ে নিজ বসত ঘরে শুয়ে পড়েন। কিছুক্ষন পর তাদের শরীর অচেতন হয়ে যেতে থাকে এবং বমি শুরু হয়। ছোয়াব মিয়া বিষয়টি তার ছোট ভাই আরশাদ মিয়াকে মোবাইলে জানান। পরে বিষয়টি জানাজানি হলে গ্রামের লোকজন ছমেদ মিয়ার জড়ো হয় এবং তারা দেখতে পান ঘরের সব কিছু এলোমেলো অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে ছোয়াব মিয়ার ছেলে হারুন অর রশিদ ময়মনসিংহ থেকে সোমবার সকালে বাড়িতে যান।

হারুন অর রশিদ জানান, দুর্বৃত্তরা ধান বিক্রির ৭০ হাজার টাকা, ঘরে থাকা স্বর্ণালংকার, নতুন কাপড়সহ মূল্যবান সব কিছু নিয়ে গেছে। তার বাবা মা ও ভাইকে ভাতের সাথে চেতনানাশক খাইয়েছে অচেতন করে ফেলে। তাদেরকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. তন্নী হাওলাদার জানান, ধারনা করা হচ্ছে চেতনা নাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করা হয়েছে। তারা চিকিৎসাধীন আছেন। তাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, স্থানীয় ইউপি মেম্বার বিষয়টি জানিয়েছেন। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে