সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

দুর্গাপূজায় গুজব রোধে বুড়িচং প্রেসক্লাবের সদস্যদের সাথে ইউএনও মতবিনিময় সভা

দেবিদ্বার ও বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ অক্টোবর ২০২৪, ১৫:৪২
ছবি: যায়যায়দিন

দুর্গাপূজাকে সামনে রেখে গুজব রোধে কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের সদস্যের সাথে মতবিনিময় সভা করেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার।

সোমবার (৭ অক্টেবর) সকালে বুড়িচং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে কেউ যেন কোন প্রকার গুজব ছড়াতে না পারে সে জন্য আপনারা সাংবাদিকরা আমাকে সহযোগিতা করবেন।

আপনারা ফেইসবুকে এক্টিভ থাকবেন। কোথাও কোন ঘটনা ঘটলে তাৎক্ষণিকভাবে আমাকে অবগত করবেন। এই বুড়িচংয়ে বিগত দিনে সনাতন ধর্মাবলম্বীরা সুষ্ঠু ভাবে তাদের ধর্মীয় উৎসব দূর্গাপূজা উদযাপন করেছে। আমি চাই এ বছরেও তারা যেন সুষ্ঠু ভাবে নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসবটি পালন করতে পারে। এ জন্য বুড়িচংয়ের সবাই যেন আমাকে সহযোগিতা করে।

এ সময় বুড়িচং প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে ইউনিয়ন ভিত্তিক দূর্গাপূজার নিরাপত্তা বিষয়ক উপ-কমিটি গঠন করেন।

সভায় উপস্থিত ছিলেন, বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন, সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ- সাংগঠনিক আক্কাস আল মাহমুদ হৃদয়, আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মো. সাফি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহ, সদস্য আলমগীর হোসেন বাচ্চু, ফয়েজ আহমেদ প্রমুখ।

সভায় বুড়িচং প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে দুর্গাপূজায় সার্বিক সহযোগিতা ও গুজব রোধে সকল সদস্যরা কাজ করার আশা ব্যক্ত করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে