সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

আড়াইহাজারে বিএনপি নেতা রুহুল আমিন মোল্লার জানাজা সম্পন্ন 

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৭ অক্টোবর ২০২৪, ১১:৫৬
ছবি: যায়যায়দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি ও বিএনপি নেতা রুহুল আমিন মোল্লার (৪৫) জানাজা সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় শহীদ মঞ্জুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজয় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ সহ সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর এবং উপজেলা বিএনপির নেতৃবৃন্দসহ অসংখ্য লোক উপস্থিত ছিলেন।

অকাল প্রয়াত রুহুল আমিন মোল্লা আড়াইহাজারের মা ও শিশু প্রাইভেট হাসপাতালের চেয়ারম্যান ছিলেন। তাছাড়া তিনি আড়াইহাজারের সর্বপ্রথম প্রাইভেট হাসপাতাল সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান ছিলেন।

রোববার সন্ধ্যায় উপজেলা সদর বাজারে বিএনপি'র পার্টি অফিসে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে অসুস্থ হয়ে পড়লে তাকে ভুলতার ইউএস বাংলা হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও ছোট ছোট দুটি কন্যা সন্তান রেখে মারা যান।

জানাজায় উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, জেলা বিএনপি নেতা লুৎফর রহমান আব্দু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, আড়াইহাজার পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান, সাবেক বিআরডিবি চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, সাবেক উপজেলা যুবদল সভাপতি মো. আলী আজগর, উপজেলা বিএনপি নেতা রুপচান মিয়া, ভিপি কবির হোসেন, শব্দর আলী, সেন্ট্রাল হসপিটাল এর এমডি মোহাম্মদ সিরাজুল ইসলাম, সেন্ট্রাল হসপিটাল এর সাবেক চেয়ারম্যান অধ্যাপক সাখাওয়াত হোসেন বুলবুল প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে