সীতাকুণ্ড প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহন অনুষ্ঠানে উপ-সচিব রুহুল আমিন

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ২৩:০৪

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাব একটি ঐক্যবদ্ধ প্রেসক্লাব। সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে দুর্ণীতিবাজরা ভীত থাকে। আর সাংবাদিকরা দ্বিধাবিভক্ত থাকলে দুর্ণীতিবাজরা সুযোগ পায়। তাই সাংবাদিকদের সবসময় ঐক্য ধরে রেখে দুর্ণীতির বিরুদ্ধে লিখনি চালিয়ে যেতে হবে। শনিবার দুপুরে চট্টগ্রামের পিটষ্টপ রেষ্ট্রুরেন্টে আয়োজিত সীতাকুণ্ড প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির দায়িত্বভার ও শপথগ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ টি-বোর্ডের উপ-সচিব ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রুহুল আমিন। অনুষ্ঠানে তিনি নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান। শপথগ্রহন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলাউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বিএসবিআরএর সাবেক সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোঃ কামাল উদ্দিন আহমেদ। এদিন দুই পর্বের অনুষ্ঠান শুরু হয় বেলা সাড়ে ১১টায়। ১ম পর্বে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় এ পর্বে বার্ষিক সম্পাদকীয় প্রতিবেদন পেশ শেষে এ উপলক্ষ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম.হেদায়েত। এজেন্ডা ভিত্তিক আলোচনা শেষে প্রথম পর্বে ২০২১-২০২৩ ইং সালের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন সভাপতি সৌমিত্র চক্রবর্তী।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে শপথগ্রহন শেষে নব নির্বাচিত কমিটির সভাপতি সৈয়দ ফোরকান আবু এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরীর হাতে দায়িত্বভার অর্পন করেন পূর্বের কমিটির নেতৃবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন নব নির্বাচিত কমিটির সহ-সভাপতি মোঃ খায়রুল ইসলাম, সহ-সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, অর্থ সম্পাদক সবুজ শর্মা, ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন,প্রচার সম্পাদক সঞ্জয় চৌধুরী, দপ্তর সম্পাদক আবুল খায়েরসহ ক্লাবের সদস্যবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস