ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ২০:০৩

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
ছবি : যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ায় ২৩৬ বোতল ফেন্সিডিল, ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহবিপুল পরিমান মাদকসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আইন-শৃংখলা বাহিনী। এই সময় একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

রোববার সকালে ও শনিবার বিকেলে পৃথক অভিযানে জেলার নাসিরনগর, আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯-এর সহকারি পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল ও ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মিডিয়া উইংস থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মনোহরপুর গ্রামের সেলিনা আক্তার- (৪০), একই এলাকার লাকী আক্তার-(৩২), উপজেলার লক্ষীপুর গ্রামের মোঃ ফরিদ মিয়া-(৩৪) ও একই এলাকার রুমা আক্তার-(৩০), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নাজমুল-(২৯), আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের আবদুল জলিল-(৪৫) ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামের মোঃ ইমন মিয়া-(২৩)। 

পুলিশ মিডিয়া উইংস থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকালে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে থেকে ১৪০ বোতল ফেন্সিডিলসহ নাজমুল ও আবদুল জলিলকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

অপর অভিযানে  রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রাম থেকে  ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ইমন মিয়াকে গ্রেপ্তার করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ।

পৃথক অভিযানে শনিবার রাতে র‌্যাব সদস্যরা জেলার নাসিরনগর উপজেলা থেকে ৯৬ বোতল ফেনসিডিল এবং ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সেলিনা আক্তার, লাকী আক্তার, মোঃ ফরিদ মিয়া ও রুমা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

যাযাদি/ এম